আমারে ব্লগে আপনাকে স্বাগতম Jagorony24 আপনাদরে অনুপেরনা পেলে আরও উন্নত হবে। আপনাদের সামান্য উপকারও যদি করতে পারি তবু আমরা স্বার্থক - স্বার্থক Jagorony24 এর এগিয়ে চলা ধন্যবাদ

Translate

4G এলটিই সমৃদ্ধ SAMSUNG স্মার্টফোন – GALAXY J3

স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে J সিরিজের সর্বশেষ সংস্করণ – GALAXY J3। 4G এলটিই সমৃদ্ধ ডিভাইসটিতে রয়েছে আলট্রা ডাটা সেভিং মোড (ইউডিএস) এবং এস-বাইক মোড।স্যামসাং গ্যালাক্সি জে৩ হ্যান্ডসেটটির দাম পড়বে 14,990 টাকা মাত্র।
GALAXY J3

এটি স্যামসাং মোবাইল বাংলাদেশর অনুমোদিত সকল স্টোরে পাওয়া যাচ্ছে।
J3-trio
সম্প্রতি আসা এই স্মার্টফোনে রয়েছে অসাধারণ ডিসপ্লে, দ্রুত কার্যক্ষমতা এবং দারুণ ক্যামেরার সংমিশ্রণ, যা বাজারে থাকা অনুরূপ দামের অন্য হ্যান্ডসেটগুলোর মধ্যে অন্যতম। দারুণ লুক আর নিখুঁত কর্মদক্ষতার এই হ্যান্ডসেটে রয়েছে আধুনিক সব ফিচার।
এ স্মার্টফোনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে, এর আলট্রা ডাটা সেভিং মোড, যা কিনা 50 শতাংশ পর্যন্ত ডাটা সাশ্রয় করতে পারে এবং 2600 মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির কার্যকারিতাও বৃদ্ধি করে। জে সিরিজের সর্বশেষ এই স্মার্টফোনে রয়েছে স্মার্ট ম্যানেজার নামের দারুণ ফিচার, যা প্রতিটি অ্যাপ কত শতাংশ চার্জ খরচ করে এবং ব্যাটারিতে কত শতাংশ চার্জ অবশিষ্ট রয়েছে তা প্রদর্শন করে।
এই স্মার্টফোনে রয়েছে অ্যাডভান্সড অ্যান্ড্রয়েড ৫.১.১.অপারেটিং সিস্টেম। স্যামসাং গ্যালাক্সি জে৩ স্মার্টফোনের 5 ইঞ্চি এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লেটি দিনের আলোতেও উজ্জ্বল রঙ এবং পরিচ্ছন্ন ছবি প্রদর্শন করে। স্মার্টফোনটিতে 1.5 জিবি র্যাম, 1.5 গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর রয়েছে যা, দ্রুত এবং সহজতর কর্মক্ষমতা নিশ্চিত করে। এ ডিভাইসে 8 জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে যা 128 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
এতে আছে কুইক লঞ্চ ফিচার এবং এফ 2.2 অ্যাপারচার, যা কম আলোতে উজ্জ্বল ছবি তুলতে সহায়তা করে। এই নতুন হ্যান্ডসেটটিতে রয়েছে লেদার ফক্স ব্যাক কাভার, যার ফলে ব্যবহারকারীরা ফোনটিকে স্বাচ্ছন্দ্যে হাতের মুঠোয় ধরতে পারবেন।
এর নতুন উইন্ডো স্ক্রিনটি এলসিডি ডিসপ্লে থেকে 40% বেশি রঙিন। কমপ্যাক্ট ডিজাইনের এই নতুন হ্যান্ডসেটটিতে রয়েছে 7.9 মি.মি চওড়া এবং 4.56 মি.মি সরু বেজেল। এই হ্যান্ডসেটে রয়েছে আলট্রা-ডাটা সেভিং মোড, যা ব্যবহারকারীকে একই সঙ্গে মোবাইল ডাটার ব্যবহার এবং ডাটা অপটিমাইজেশনের মাধ্যমে ডাটা সংরক্ষণের আলাদা তথ্য দেবে।
এই স্মার্টফোনটিতে রয়েছে এস বাইক মোড। বাইক চালানো অবস্থায় লেটেস্ট এই মোডটি ইনকামিং কলগুলোকে নিয়ন্ত্রণ করবে। কুইক অ্যাক্টিভেশন, আর্জেন্ট কল এলার্ট সিস্টেম এবং মোশন লকের মাধ্যমে এই ইউনিক মোডটি কাজ করে।
এই হ্যান্ডসেটে 2600 মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১.৫ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর রয়েছে যা হ্যান্ডসেটের দ্রুত পারফরমেন্স নিশ্চিত করে। এর 1.5  জিবি র্যামের সঙ্গে কোয়ার্ড কোর প্রসেসর ব্যবহারকারীকে দেবে সেরা গেমিং অভিজ্ঞতা।
গ্যালাক্সি জে৩ হ্যান্ডসেটটির ইনোভেটিভ ক্যামেরা ফিচারস মোবাইল ফটোগ্রাফারদের আকৃষ্ট করবে। এতে রয়েছে কুইক লঞ্চ ফিচার এবং কম অ্যাপারচারের ক্যামেরা লেন্স, যা কম আলোতেও উজ্জ্বল ছবি উপহার দেয়। প্রো ক্যামেরা মোডের সঙ্গে এতে আরও যুক্ত হয়েছে ওয়াইড রেঞ্জ এবং পাম জেসচার সেলফি মোড। এর সুপার এলইডি ফ্ল্যাশ আরও পরিষ্কার ছবি নিশ্চিত করে।

প্রয়োজনীয় Exclusive সফট্ওয়্যারের এর খোঁজ সবার আগে পেতে ফেসবুকের এই পেইজটিতে লাইক দিন। অবশ্যই উপকৃত হবেন। 

ভালো লাগলে কমেন্টস করে জানাবেন। কারন পাঠকের কমেন্টসই একজন ব্লগারকে পোষ্ট লিখতে উ‌ৎসাহ প্রদান করে।

সবাই ভাল থাকবেন। আল্লাহ্‌ হাফেজ।

0 comments:

Post a Comment